1. admin@deshbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দালাল সিরাজের তথ্যে মামলা করেন কক্স : পরিবেশ অধিদপ্তর শৃঙ্খলা ফিরেছে কটেজ জোনে : ২২জনের বিরুদ্ধে মানব পাচার মামলা সন্দ্বীপ ফ্রেন্ডস ব্লাড ডোনার ফোরামের শীতবস্ত্র বিতরণ সন্দ্বীপে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী ডাক্তার জামাল উদ্দিন চৌধুরীর জনসভায় মানুষের ঢল ২০ দফা ইশতিহার ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কেঁক কাটা ও শোভাযাত্রা সন্দ্বীপে পানিতে ডুবে শিশু মৃত্যু সচেতনতায় উঠান বৈঠক। সন্দ্বীপ উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার সৌজন্যে সাক্ষাৎ সন্দ্বীপে নৌকার প্রার্থী কে বরণ করে নিল আম জনতা।। মহিম উদ্দিনের শাহাদাত বার্ষিকীতে পুষ্পমাল্য অর্পন এইচএসসি’র ফলাফল প্রকাশ: সন্দ্বীপে পাশের হার ৬ ৩.০৪ জিপিএ ৫ পেয়েছে ১৩ জন

গাজীপুরে ৪০ কেজি গাঁজাসহ গ্রেফতার তিন

দেশ বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ১২৮ বার পঠিত

এজি কায়কোবাদঃ গাজীপুরে আইসক্রিম বক্সের ভিতর থেকে ৪০ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটিলয়ন র‍্যাব-১। সোমবার (১৪ আগস্ট) ঢাকা ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সদর থানাধীন পোড়াবাড়ী বাজার উত্তর সালনা এলাকা থেকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর পোড়াবাড়ি
ক্যাম্পের কোম্পানী কমান্ডার মোঃ ইয়াসির আরাফাত হোসেন বিপিএম (সেবা)। আটককৃতরা হলেন, ব্রাহ্মনবাড়িয়ার বিজয়নগর থানার বিষ্ণুপুর গ্রামের মোঃ জাকির ভূঁইয়ার ছেলে মোঃ তাসলিম ভূঁইয়া(৩৩), একই জেলার মৃত মোমর উদ্দিন এর ছেলে ধন মিয়া(৬৭) এবং ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার সাদোরগোলা গ্রামের মোঃ জাকির আহমেদ(২৯) ড্রাইভার।

র‌্যাব-১ গাজীপুর ক্যাম্পের কর্মকর্তা এসআই রকি মণ্ডল জানান, অত্র ক্যাম্পের সম্মানিত কোম্পানী কমান্ডার মহোদয়-এর চৌকস নেতৃত্বে আমরা আসামিদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হই।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতের মাধ্যমে এসব তথ্য জানান, পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোঃ ইয়াসির আরাফাত হোসেন বিপিএম (সেবা)। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে ময়মনসিংহ মহাসড়কে সদর থানাধীন পোড়াবাড়ী বাজার উত্তর সালনা এলাকা থেকে আটক করা হয়। এসময় তাদের দখল হতে ৪০ কেজি গাঁজা, একটি পিকঅপ ভ্যান ৪ টি মোবাইল,৭ টি মোবাইল এর সিম ও নগদ ৩ হাজার ৬১০ টাকা উদ্ধার করা হয়।

গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার মো: ইয়াসির আরাফাত হোসেন জানান, তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে গাজীপুরের আশপাশ এলাকায় পাইকারী মূল্যে ক্রয়-বিক্রয় করে আসছে বলে স্বীকার করে। আটককৃতদের বিরুদ্ধে বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দেশ বার্তা
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park