1. admin@deshbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দালাল সিরাজের তথ্যে মামলা করেন কক্স : পরিবেশ অধিদপ্তর শৃঙ্খলা ফিরেছে কটেজ জোনে : ২২জনের বিরুদ্ধে মানব পাচার মামলা সন্দ্বীপ ফ্রেন্ডস ব্লাড ডোনার ফোরামের শীতবস্ত্র বিতরণ সন্দ্বীপে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী ডাক্তার জামাল উদ্দিন চৌধুরীর জনসভায় মানুষের ঢল ২০ দফা ইশতিহার ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কেঁক কাটা ও শোভাযাত্রা সন্দ্বীপে পানিতে ডুবে শিশু মৃত্যু সচেতনতায় উঠান বৈঠক। সন্দ্বীপ উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার সৌজন্যে সাক্ষাৎ সন্দ্বীপে নৌকার প্রার্থী কে বরণ করে নিল আম জনতা।। মহিম উদ্দিনের শাহাদাত বার্ষিকীতে পুষ্পমাল্য অর্পন এইচএসসি’র ফলাফল প্রকাশ: সন্দ্বীপে পাশের হার ৬ ৩.০৪ জিপিএ ৫ পেয়েছে ১৩ জন

নলছিটিতে কৃষি উপকরণ বিতরণ, স্কুল মিল্ক ও ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন

নলছিটিতে কৃষি উপকরণ বিতরণ, স্কুল মিল্ক ও ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন
  • প্রকাশের সময় : বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ১২৪ বার পঠিত

আমির হোসেন ঝালকাঠি প্রতিনিধিঃঝালকাঠির নলছিটিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট (অনুরধ ১৭) ২০২৩, প্রন্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ ও স্কুল মিল্ক কর্মসূচী’র উদ্বোধন করা হয়েছে।

(১১ জুন) রোববার বিকেল সাড়ে ৪টায় নলছিটি চায়না মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, সাবেক মন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এমপি।

এ সময় তিনি বলেন এই টুর্নামেন্ট’র মাধ্যমে উদ্যোমী ও আত্মবিশ্বাসী খেলোয়ার খুঁজে বের করতে হবে। প্রশিক্ষণের মাধ্যম খেলোয়ার তৈরি করতে হবে। খেলাধূলা করলে শরীর ও মন ভালো থাকে, দীর্ঘ দিন সুস্থ ও সুন্দর ভাবে বেঁচে থাকা যায়।

এরপর এমপি উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন, প্রাণী সম্পদ অধিদপ্তর ও কৃষি অধিদপ্তর আয়োজিত পৃথক অনুষ্ঠানে শংকরপাশা সনকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের স্কুল মিল্ক ও উপজেলার ১২০০ জন কুষকদের মাঝে মাথাপিছু ৫কেজি হারে আমন ধান বীজ, কেজি ১০কেজি এমওপি ও ২০কেজি ডিওপি সার বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন।

উপজেলা নির্বহী অফিসার জান্নাত আরা নাহিদ’র সভাপতিত্বে এ সকল উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা পরিষদ’র চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারন সম্পাদক অ্যাডঃ খান সাইফুল্লাহ পনির, জেলা আ’লীগের সহ সভাপতি ও নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান, নলছিটি পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আঃ ওয়াহেদ খান, ব্যারিস্টার সুমাইয়া হোসেন অদিতি, সহকারী কমিশনার (ভূমি) সমাপ্তি রায় প্রমুখ। অনুষ্ঠানমালা সঞ্চালনায় ছিলেন প্রভাষক ও সাংবাদিক মোঃ আমির হোসেন।

উদ্বোধনী খেলায় মোল্লারহাট ইউনিয়ন একাদশ ২-০ গোলে রানাপাশা ইউনিয়ন একাদশকে পরাজিত করে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দেশ বার্তা
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park