1. admin@deshbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দালাল সিরাজের তথ্যে মামলা করেন কক্স : পরিবেশ অধিদপ্তর শৃঙ্খলা ফিরেছে কটেজ জোনে : ২২জনের বিরুদ্ধে মানব পাচার মামলা সন্দ্বীপ ফ্রেন্ডস ব্লাড ডোনার ফোরামের শীতবস্ত্র বিতরণ সন্দ্বীপে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী ডাক্তার জামাল উদ্দিন চৌধুরীর জনসভায় মানুষের ঢল ২০ দফা ইশতিহার ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কেঁক কাটা ও শোভাযাত্রা সন্দ্বীপে পানিতে ডুবে শিশু মৃত্যু সচেতনতায় উঠান বৈঠক। সন্দ্বীপ উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার সৌজন্যে সাক্ষাৎ সন্দ্বীপে নৌকার প্রার্থী কে বরণ করে নিল আম জনতা।। মহিম উদ্দিনের শাহাদাত বার্ষিকীতে পুষ্পমাল্য অর্পন এইচএসসি’র ফলাফল প্রকাশ: সন্দ্বীপে পাশের হার ৬ ৩.০৪ জিপিএ ৫ পেয়েছে ১৩ জন

সন্দ্বীপে বাইক দুর্ঘটনার আটদিন পর তরুণ তাসিব না ফেরার দেশে, এলাকায় শোকের ছায়া

সন্দ্বীপে বাইক দুর্ঘটনার আটদিন পর তরুণ তাসিব না ফেরার দেশে, এলাকায় শোকের ছায়া
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ২৬৮ বার পঠিত

আব্দুল হামিদ সন্দ্বীপ:গত বৃহস্পতিবার ১ জুন সন্দ্বীপ উপজেলার হারামিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড কাছিয়াপাড় আল আমিন মাদ্রাসার সামনে বিকেল ৫ টায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তরিকুল ইসলাম তাসিব( ১৭) ট্রাকের সাথে তার মোটরসাইকেল দুমড়ে মুছড়ে যায়। সাথে সাথে তাকে সন্দ্বীপ স্বর্ণদ্বীপ হাসপাতালে ভর্তি করানো হলে উন্নত চিকিৎসার জন্য ডাক্তারের পরামর্শে চট্টগ্রাম নগরীর পাচলাইশ থানাধীন পাকভিও হাসপাতালে আইসিইউতে ভর্তি করানো হয়। চার দিন পর তার জ্ঞান ফিরলে চিকিৎসকরা তার নতুন জীবনের আশা করছিল। অবশেষে ৮ জুন আটদিন মৃত্যুর সাথে পাঞ্জালড়ে গতকাল রাত ৩.৪৮ মিনিটে তাসিব না ফেরার দেশে চলে যায়।
তরিকুল ইসলাম তাসিব মুস্তাফিজুর রহমান ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের মানবিক বিভাগের মেধাবী ছাত্র ছিল। তার পিতার নাম আনোয়ার হোসেন লিটন মাতার নাম শাহেদা আকতার, উত্তর মগধরা ১ নং ওয়ার্ডের আলীম উদ্দিন হাজীর বাড়ী, তার পিতা দীর্ঘদিন প্রবাসে ছিল, তিন ভাইয়ের মধ্যে তাসিব তৃতীয় ছিল। ছেলের এক্সিডেন্টের খবর পেয়ে তাসিবের পিতা পরদিন কুয়েত থেকে বাংলাদেশে চলে আসে। গতকাল বেলা ২ টায় চট্টগ্রাম থেকে তাসিবের লাশ যখন বাড়িতে আসে তখন সরোজমিনে গিয়ে দেখা যায় এলাকায় নেমে আসে শোকের ছায়া, তার মা বাবা ছিল নির্বাক। তাসিব ছিল ক্রিড়া প্রেমী ফুটবলার। সামাজিক সংগঠন ইউনাইটেড ইয়াং’সের সদস্য। তরুন তরিকুল ইসলামর তাসিবের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন মগধরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আনোয়ার হোসেন, সন্দ্বীপ আবহানী ক্রিড়া চক্রের সভাপতি সাহেদ সারোয়ার শামীম, ও বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার আহ্বায়ক ইলিয়াছ সুমন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দেশ বার্তা
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park