1. admin@deshbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দালাল সিরাজের তথ্যে মামলা করেন কক্স : পরিবেশ অধিদপ্তর শৃঙ্খলা ফিরেছে কটেজ জোনে : ২২জনের বিরুদ্ধে মানব পাচার মামলা সন্দ্বীপ ফ্রেন্ডস ব্লাড ডোনার ফোরামের শীতবস্ত্র বিতরণ সন্দ্বীপে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী ডাক্তার জামাল উদ্দিন চৌধুরীর জনসভায় মানুষের ঢল ২০ দফা ইশতিহার ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কেঁক কাটা ও শোভাযাত্রা সন্দ্বীপে পানিতে ডুবে শিশু মৃত্যু সচেতনতায় উঠান বৈঠক। সন্দ্বীপ উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার সৌজন্যে সাক্ষাৎ সন্দ্বীপে নৌকার প্রার্থী কে বরণ করে নিল আম জনতা।। মহিম উদ্দিনের শাহাদাত বার্ষিকীতে পুষ্পমাল্য অর্পন এইচএসসি’র ফলাফল প্রকাশ: সন্দ্বীপে পাশের হার ৬ ৩.০৪ জিপিএ ৫ পেয়েছে ১৩ জন

কালবার্ড যেন মরণফাঁদ

কালবার্ড যেন মরণফাঁদ
  • প্রকাশের সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ৬৭২ বার পঠিত
ইলিয়াছ সুমন সন্দ্বীপ।।
সন্দ্বীপ পৌরসভার ৭ নং ওয়ার্ডের নীড বাংলা সড়কের পাশে আদর্শ সড়কে একটি কালবার্ড গত দুই বছর যাবৎ ভেঙ্গে জনসাধারণের চলাচলের দুর্ভোগ সৃষ্টি হচ্ছে। একদিকে সড়ক টি কাঁচা অন্য দিকে যে কালবার্ড টি রয়েছে তার উপর ছাঁদ তো দুরের কথা, ছাঁদের উপর একটি রড ইটের কংক্রিট বা বালু ও নেই,  কালবার্ডের উপর দিয়ে একটি সাইকেল কোন রকম গায়ের শক্তি দিয়ে পাড় করতে পারলে ও আর কোন যানবাহন পাড় করা যায় না। অথচ এ সড়কের দিয়ে প্রতিদিন চলাচল করে  শতশত মানুষ ও যানবাহন, এ সড়কের কালবার্ডের এক কিলোমিটারের মধ্যে রয়েছে উত্তরে দারুল জান্নাহ মাহমুদিয়া বালকবালিকা মাদ্রাসা, উত্তর পশ্চিমে রয়েছে নীড বাংলাদেশ সরকারি প্রথমিক বিদ্যালয় ও ঈদগাহ মসজিদ মাদ্রাসা, দক্ষিণে রয়েছে নোয়াজির গৌ মাদ্রাসা দক্ষিণ পশ্চিমে রয়েছে সেনের হাট। এ এলাকার জনসাধারণের সাথে দাবি তাদের রাস্তা টি পৌরসভার মত গুরুত্বপূর্ণ এলাকায় কাঁচা তারা কালবার্ডটির দ্রুত সংস্কার ও রাস্তা টি পাকাকরণে জোর দাবি জানাচ্ছে।
এ এলাকার বাসিন্দা নিজাম উদ্দীন (৫০) বলেন এ কালবার্ডটির কারণে এলাকার নিত্য পণ্য বাজার ও এলাকার বিয়ে মেজবান করা যাচ্ছে না কারণ এখান দিয়ে কোন যানবাহন পাড় হচ্ছে না, আমরা দ্রুত কালবার্ডটির সংস্কার চাই। এ এলাকার বাসিন্দা আরিফ (৩৩) বলেন আমরা এলাকা বাসি দুই বছর আগে মেয়র কাউন্সিল কে বিষয়টি জানিয়েছি কিন্তু কোন সমাধান হয়নি।
এ বিষয়ে সন্দ্বীপ পৌরসভার মেয়র মোক্তাদের মাওলা সেলিম দেশের বাহিরে থাকায় তার বক্তব্য পাওয়া যায় নি।
Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দেশ বার্তা
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park