1. admin@deshbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দালাল সিরাজের তথ্যে মামলা করেন কক্স : পরিবেশ অধিদপ্তর শৃঙ্খলা ফিরেছে কটেজ জোনে : ২২জনের বিরুদ্ধে মানব পাচার মামলা সন্দ্বীপ ফ্রেন্ডস ব্লাড ডোনার ফোরামের শীতবস্ত্র বিতরণ সন্দ্বীপে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী ডাক্তার জামাল উদ্দিন চৌধুরীর জনসভায় মানুষের ঢল ২০ দফা ইশতিহার ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কেঁক কাটা ও শোভাযাত্রা সন্দ্বীপে পানিতে ডুবে শিশু মৃত্যু সচেতনতায় উঠান বৈঠক। সন্দ্বীপ উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার সৌজন্যে সাক্ষাৎ সন্দ্বীপে নৌকার প্রার্থী কে বরণ করে নিল আম জনতা।। মহিম উদ্দিনের শাহাদাত বার্ষিকীতে পুষ্পমাল্য অর্পন এইচএসসি’র ফলাফল প্রকাশ: সন্দ্বীপে পাশের হার ৬ ৩.০৪ জিপিএ ৫ পেয়েছে ১৩ জন

শ্রীমঙ্গলের নাহিয়ানের নিউইয়র্কে বিবিএ ডিগ্রি অর্জন

শ্রীমঙ্গলের নাহিয়ানের নিউইয়র্কে বিবিএ ডিগ্রি অর্জন
  • প্রকাশের সময় : শনিবার, ৩ জুন, ২০২৩
  • ১৭৪ বার পঠিত

মৌলভীবাজার প্রতিনিধি:মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের কৃতি সন্তান নাহিয়ান সৈয়দ আহমেদ (রিয়ান) সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের সিটি ইউনিভার্সিটির আওতাধীন বারুখ কলেজ থেকে বিবিএ ডিগ্রী অর্জন করেছে।
সে নিউইয়র্ক প্রবাসী শ্রীমঙ্গলের ক্রীড়া, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব দিদার শাহীন ও সানজিদা রশীদের সন্তান এবং শ্রীমঙ্গল কলেজ রোডস্থ মরহুম মোহাম্মদ সৈয়দ বক্ত (মাখন মিয়া) ও রওশন আরা চৌধুরীর নাতি। এছাড়াও সে ইংল্যান্ড প্রবাসী রোজী চৌধুরী ও রিপা রকিব ও গুলজার আহমেদ সেনাজ, আমেরিকা প্রবাসী রুহী হক এবং ব্যাংকার নিয়াজ ইকবাল সুজাত ও প্রফেসর ডা. আহমেদ মিনহাজ সুমন এর ভাতিজা। নাহিয়ানের মামা মায়নুর রশীদ মুন্না সিলেটে এবং খালা সাঈদা রশীদ মুনা আমেরিকায় বসবাস করছেন। গতকাল ৩০ মে ২০২৩ খ্রি. তারিখ নিউইয়র্কের বারক্লেইজ সেন্টারে সমাবর্তন অনুষ্ঠানের আয়োজন করে বারুখ কলেজ। তার ইচ্ছা নিউইয়র্ক বারুখ কলেজ থেকেই একাউন্টিং এ মাস্টার্স সম্পন্ন করার। নাহিয়ানের গর্বিত পিতা নিউইয়র্ক প্রবাসী দিদার শাহীন বলেন, আমি অত্যন্ত আনন্দিত ও গর্বীত। এই কৃতিত্ব মহান আল্লাহ তায়ালার। কঠোর পরিশ্রম ও শিক্ষার প্রতি অঙ্গীকারের পুরস্কার পেয়েছে আমাদের রিয়ান। রিয়ানের ভবিষ্যৎ যেন সুন্দর ও সফল হয়, নিজেকে মানবিক জ্ঞান সম্পন্ন মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হতে পারে, এজন্য সবার কাছ থেকে দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন তিনি।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দেশ বার্তা
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park