1. admin@deshbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দালাল সিরাজের তথ্যে মামলা করেন কক্স : পরিবেশ অধিদপ্তর শৃঙ্খলা ফিরেছে কটেজ জোনে : ২২জনের বিরুদ্ধে মানব পাচার মামলা সন্দ্বীপ ফ্রেন্ডস ব্লাড ডোনার ফোরামের শীতবস্ত্র বিতরণ সন্দ্বীপে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী ডাক্তার জামাল উদ্দিন চৌধুরীর জনসভায় মানুষের ঢল ২০ দফা ইশতিহার ঘোষণা চট্টগ্রামে ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কেঁক কাটা ও শোভাযাত্রা সন্দ্বীপে পানিতে ডুবে শিশু মৃত্যু সচেতনতায় উঠান বৈঠক। সন্দ্বীপ উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার সৌজন্যে সাক্ষাৎ সন্দ্বীপে নৌকার প্রার্থী কে বরণ করে নিল আম জনতা।। মহিম উদ্দিনের শাহাদাত বার্ষিকীতে পুষ্পমাল্য অর্পন এইচএসসি’র ফলাফল প্রকাশ: সন্দ্বীপে পাশের হার ৬ ৩.০৪ জিপিএ ৫ পেয়েছে ১৩ জন

হজ্ব যাত্রার ফ্লাইট শুরু আগামী ২৩মে থেকে চট্টগ্রামে বিমানবন্দরে

দেশ বার্তা ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ১৪৯ বার পঠিত

চট্টগ্রামে হজ্ব ফ্লাইট শুরু হচ্ছে আগামী ২৩ মে থেকে। ২০২৩ এ হজ্ব যাত্রায় চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দর দিয়ে যাবে ১০ হাজারের বেশি হাজ্বী। বাংলাদেশ বিমানের ২২টি ফ্লাইটে করে নেয়া হবে এসব হজ্ব যাত্রীদের। প্রতি ফ্লাইটে যাবে ৪১৯ জন হাজ্বী।

বাংলাদেশ বিমানে চট্টগ্রাম থেকে ১০ হাজার যাত্রীকে শুধুমাত্র পরিবহন করবে। বিদেশি কোনো বিমান সংস্থা চট্টগ্রাম থেকে হজ্ব ফ্লাইট পরিচালনার সম্ভাবনা নেই।

বাংলাদেশ বিমান সূত্র জানিয়েছে, চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দর থেকে সরাসরি ২২টি ফ্লাইটে হজ্ব যাত্রী পরিবহন করা হবে। আগামী ২৩ মে ভোর ৫ টা থেকে শুরু হচ্ছে হজ্বের প্রথম ফ্লাইট। এর মধ্যে চট্টগ্রাম থেকে সৌদি আরবের জেদ্দা রুটে আর চট্টগ্রাম-মদিনা রুটে চলবে ফ্লাইট। ফলে এবারও জেদ্দা ও মদিনা রুটে সরাসরি যাত্রার সুযোগ পাচ্ছেন চট্টগ্রামের হজ্ব যাত্রীরা।

এর আগে ২০২২ সালে চট্টগ্রাম থেকে জেদ্দা রুটে ফ্লাইট ছিল ৯টি, চট্টগ্রাম-মদিনা রুটে ফ্লাইট ছিল দুটি। এ বছর ফ্লাইট চলবে ১১টি বেশি। মোট ২২টি। সে হিসেবে চট্টগ্রাম থেকেই ৯টি ফ্লাইট বেশি চলবে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরো সংবাদ
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ দেশ বার্তা
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park